আপনার ছবিই রাখতে পারেন ওয়ালপেপারে। whatsapp wallpaper.

How do I put WhatsApp wall paper? If really went to know this trick then Click tis blog.

আপনার ছবিই রাখতে পারেন ওয়ালপেপারে। whatsapp wallpaper.

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন???
আশা করি সবাই ভালোই আছেন ইনশাআল্লাহ। আজকে আমরা আপনাদের মাঝে শেয়ার করব একটি দারুণ টিপস।যদি আপনাদের মধ্যে অনেকেই এটি জেনে থাকবেন, কিন্তু বেশিরভাগ মানুষ এটি জানেনা। তাই এখন এটি আপনাদের জানাবো।

হোয়াটসঅ্যাপ এখন ইন্সট্যান্ট মেসেজিং অ্যাপগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম ।এই অ্যাপের ব্যবহারকারীর সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে।একের পর এক নতুন ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। তবে আগের অনেক ফিচার রয়েছে যেগুলোর ব্যাপারেও অনেকে ঠিক জানেন না। হোয়াটসঅ্যাপের চ্যাটবক্সকে আরও বেশি সহজ করতে এবং সাজাতে বিভিন্ন ফিচার যুক্ত করা হয়েছে।


যারা নিয়মিত এই অ্যাপটি ব্যবহার করেন তারা এর একই রং দেখতে দেখতে নিশ্চয়ই বিরক্ত।কিন্তু আপনি চাইলেই হোয়াটসঅ্যাপের আইকোনের রং সবুজ থেকে সোনালি করে নিতে পারেন। আবার চ্যাটবক্সের ওয়ালপেপারও পরিবর্তন করে নিতে পারেন।

এমনকি মুঠোফোনে থাকা নিজের কোনো ছবি কিংবা প্রিয় মানুষের ছবিও রাখতে পারেন ওয়ালপেপার হিসেবে। এজন্য হোয়াটসঅ্যাপের ওপরের ডান পাশে থাকা তিনটি ডটমেনুতে ক্লিক করে সেটিংস অপশনে প্রবেশের পর ‘চ্যাটস’ এ ট্যাপ করে ‘ওয়ালপেপার’ নির্বাচন করতে হবে।

এবার ‘চেঞ্জ’ এ ক্লিক করে ‘মাই ফটোজ’ থেকে গ্যালারিতে থাকা ছবি নির্বাচন করে ‘প্রিভিউ’ অপশন থেকে ‘সেট ওয়ালপেপার’ নির্বাচন করলেই চ্যাটবক্সের পেছনে ওয়ালপেপার পরিবর্তন হয়ে যাবে। চাইলে হোয়াটসঅ্যাপে থাকা বিভিন্ন ওয়ালপেপারও নির্বাচন করতে পারবেন।

ছোট্ট এই ট্রিকটা হত অনেকের কাছে আসবে ইনশাআল্লাহ। আজকে এ পর্যন্তই ইনশাআল্লাহ কথা বলবো অন্য কোনো ব্লগে। আর যদি আমাদের জন্য আপনাদের কোন মতামত থাকে তাহলে আপনি আমাদের কমেন্ট করবেন অবশ্যই।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0