ফেসবুক প্যাক দিয়ে ফ্রি ইন্টারনেট চালান। Airtel, Robi, Banglalink সিমে দিয়ে

ফেইসবুক প্যাক নিয়ে ফ্রী ইন্টারনেট চালান আনলিমিটেড.। ইউটিউব ফেসবুক এবং আনলিমিটেড ডাউনলোড করতে পারবেন শুধু একটি ভিপিএন কানেক্ট করলেই।

ফেসবুক প্যাক দিয়ে ফ্রি ইন্টারনেট চালান।  Airtel, Robi, Banglalink সিমে দিয়ে

ফেইসবুক প্যাক নিয়ে ফ্রী ইন্টারনেট চালান আনলিমিটেড.। ইউটিউব ফেসবুক এবং আনলিমিটেড ডাউনলোড করতে পারবেন শুধু একটি ভিপিএন কানেক্ট করলেই। আজকে আমি আপনাদের দেখাবো কীভাবে Airtel, Robi, Banglalink সিমে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল প্যাক দিয়ে ফ্রি ইন্টারনেট ইউজ করা যায়। আপনি অন্যান্য সিম যেমন গ্রামীনেও ট্রাই করে দেখতে পারেন। তো চলুন পোস্ট শুরু করা যাক।

প্রথমে গুগল প্লে স্টোর এ যান। তারপর Tweakware লিখে সার্চ করে VPN টি ডাউনলোড করে নিন। অথবা App Link অ্যাপটি ডাউনলোড করুন।



তো আমি আপনাদেরকে প্রুভ দেখিয়ে নেই যে আমার ফোন এ কোনো টাকা আছে কিনা।

দেখতেই পারছেন আমার ফোন এ কোনো টাকা নেই। আমার জাস্ট একটি ফেসবুক প্যাক কেনা আছে। এয়ারটেল এ ১২ টাকায় ১ জিবি। মেয়াদ ১৫ দিন। এই প্যাকটি কেনা আছে। আপনারা এই প্যাকটি কিনতে চাইলে এয়ারটেল এ ১২ টাকা রিচার্জ করুন অথবা *১২৩*০১২# ডায়াল করুন।

তো এবার ডাউনলোড করা অ্যাপটি ওপেন করুন। নিচের মত ইন্টারফেস দেখতে পাবেন।

এখন আমাদের Tweak সিলেক্ট করতে হবে। তানাহলে শুধু কানেক্ট করলে চলবে না। তো এবার None Tweak এর উপর ক্লিক করুন।


তারপর অনেকগুলো অপশন দেখতে পাবেন। এখান থেকে নিচে স্ক্রীনশট এ মার্ক করা গুলোর মধ্যে যেকোনো একটা সিলেক্ট করুন।

আমি এখানে Facebook Pack সিলেক্ট করলাম। তারপর কানেক্ট এ ক্লিক করুন। ৫-৬ সেকেন্ডের মধ্যে কানেক্ট হয়ে যাবে ইনশাআল্লাহ।

কানেক্ট হয়ে গেলে এবার অ্যাপটি মিনিমাইজ করে হোম এ আসুন। ব্যাকগ্রাউন্ড থেকে অ্যাপটাকে সরাবেন না। তানাহলে Disconnect হয়ে যাবে।
তো নিচে দেখুন আমি Youtube Video প্লে করছি।

তো এখানে স্পিডটা একটু স্লো পাবেন। ইউটিউব এ ভিডিও লোড হতে একটু টাইম নিবে তবে একবার লোড হয়ে গেলে আরামসে চলবে। আর কিছু ডাউনলোড করতে চাইলে আমি রিকমেন্ড করব রাতে ডাউনলোড দিয়ে রাখবেন। কারণ রাতে স্পিডটা একটু বেশি পাবেন।

What's Your Reaction?

like
2
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0